আজ মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নাসিকের মশক নিধন অভিযান

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ সিটি তথা সারা দেশে মশার উৎপাত প্রচন্ড হারে বৃদ্ধি পেয়েছে। এতে করে নগর বাসির রাতের ঘুম ব্যহত হচ্ছে। তার প্রতিকারের জন্য মশক নিধন ব্যবস্থা নিয়েছেন সিটি করপোরেশন কর্মকর্তারা। মশক নিধনের জন্য শহরের বিভিন্ন এলাকায় গিয়ে মশার ঔষধ ছিটাচ্ছে ।

শনিবার প্রতিদিনের কাজের রুটিন হিসেবে শহরের জিমখানা, র‌্যালী বাগান, ডিআইটি,২ নম্বর রেলগেট সহ কয়েকটি এলাকায় মশক নিধন ঔষধ দেয়া হয়। একই সাথে শহরের বাসা বাড়ির ছাদের গাছের টপ গুলোতে মশক নিধন ঔষধ দেয়া হয়।

নাসিক সিটি করপোরেশন পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর হোসেন হিরণ বলেন, মশার উপদ্রব থেকে যেন সাধারণ মানুষ রক্ষা পায় তার জন্য প্রতি দিনের কাজের অংশ হিসেবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন কর্তৃক প্রিতিটি এলাকায় মশার ঔষধ দেয়া হয়। এই ভাবে এটা প্রতি নিয়ত চলমান থাকবে। নাসিকের প্রতিটি ওয়ার্ডে ৫ জন করে একটি টিম করে দেয়া হয়েছে। এতে মানুষ কিছুটা হলেও স্বস্থি পাবে বলে আমরা আশা করি।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নিবার্হী কর্মকর্তা আবুল আমিন, পরিচ্ছন্ন পরিদর্শক শ্যামল পাল, মশক নিধন কমিটির সুপার ভাইজার রিপন সিকদার সহ অন্যান্য কর্মকর্তা।

স্পন্সরেড আর্টিকেলঃ